October 8, 2024, 8:17 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বিচারকের আসনে বসতে যাচ্ছেন মৌ

বিচারকের আসনে বসতে যাচ্ছেন মৌ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিচারকের আসনে বসতে যাচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। এতে তার সঙ্গী হবেন শোবিজের জনপ্রিয় দুই মুখ তাহসান খান ও আরেফিন শুভ। প্রথমবারের মতো এই সুন্দরী প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে আসছেন মৌ ও শুভ। তারা টেলিভিশনে প্রচারিত চূড়ান্ত্ম পর্বগুলোতে এ দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। ৩ জানুয়ারি সকালে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সম্মেলনটি হয়। সেখানেই জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হয় বিচারকদের এই নাম।

জানা গেছে, আজ থেকেই দেশজুড়ে প্রতিযোগিতার নিবন্ধন শুরম্ন হবে।  এ সময় মঞ্চে উঠে তাহসান বলেন, ‘এর আগেও লাক্স সুপারস্টারের বিচারকের দায়িত্ব পালন করেছি। তবে তখন জুনিয়র বিচারক ছিলাম। এবার সিনিয়র বিচারক হিসেবে দায়িত্বটা হবে অনেক বেশি। আশা করি, ভালোভাবেই পালন করতে পারব এ দায়িত্ব।’

আরেফিন শুভ বলেন, ‘দেশে শিল্পী তৈরিতে অনেক বড় একটি পস্নাটফর্ম লাক্স সুপারস্টার প্রতিযোগিতা। সেখানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করাটা দারম্নণ একটি ব্যাপার। আশা করছি, তাহসান ভাই ও মৌ আপার সঙ্গে সুন্দর সময় কাটবে।’

বর্তমানে অভিনয় ও নাচ নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন মৌ। এদিকে, নিয়মিত গান ও অভিনয় করছেন তাহসান। সম্প্রতি একটি চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন তিনি। অচিরেই এর শুটিং শুরম্ন করবেন। অন্যদিকে, ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা আরেফিন শুভ একাধিক ছবির শুটিং করছেন।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর